October 6, 2024, 5:30 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

যুক্তরাষ্ট্রের একটি বাড়ী থেকে শিশু সহ ৭ মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট :: পিডিনিউজ২৪.কম ।।

স্থানীয় সময় শনিবার রাতে যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যে একটি বাড়ি থেকে সাতজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিবেশীর ফোন পেয়ে শিশু সহ ৭ মরদেহ উদ্ধার করা হয় মিনেসোটার দক্ষিণ মোরহেডের একটি বাড়ি থেকে।

সিএনএন-এর এক প্রতিবেদনে জানানো হয়, প্রতিবেশীর ফোন পেয়ে শিশু সহ ৭ মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, প্রতিবেশীর ফোন পেয়ে শিশু সহ ৭ মরদেহ উদ্ধার করেছে মোরহেড পুলিশ। তবে  জোর করে কেউ ওই বাড়ির ভেতরে ঢুকেছে বা সেখানে কোনো সহিংসতার ঘটনা ঘটেছে এমন কোনো প্রমাণ পাওয়া যায়নি। কিভাবে তাদের মৃত্যু হয়েছে সে বিষয়টি এখনও পরিষ্কার নয়। তারা সবাই একই পরিবারের সদস্য কিনা বা তাদের মধ্যে কি সম্পর্ক ছিল তাও জানা যায়নি। তদন্তের পর নিহতদের পরিচয় জানানো হবে।

মোরহেড পুলিশ ডিপার্টমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, পুলিশ এই ঘটনার তদন্ত করছে। প্রতিবেশীরা ৯১১ নম্বরে কল দিয়ে পুলিশকে ঘটনা জানায়। এরপরেই সেখানে পৌঁছে একসঙ্গে সাতজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

Share Button

     এ জাতীয় আরো খবর